সর্বশেষ সংবাদ
ঢাকা, সেপ্টেম্বর ২০, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১
ICT NEWS (আইসিটি নিউজ) | Online Newspaper of Bangladesh |
বুধবার ● ২৯ জুন ২০১১
প্রথম পাতা » আইসিটি সংবাদ » ঢাকায় মাইক্রল্যাব জমকালো গালা নাইট
প্রথম পাতা » আইসিটি সংবাদ » ঢাকায় মাইক্রল্যাব জমকালো গালা নাইট
৭৫৩ বার পঠিত
বুধবার ● ২৯ জুন ২০১১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ঢাকায় মাইক্রল্যাব জমকালো গালা নাইট

ঢাকায় মাইক্রল্যাব জমকালো গালা নাইটআলোর নাচন আর উদ্দাম নৃত্য-গানের মধ্য দিয়ে কম্পিউটার সোর্স উদযাপন করেছে মাইক্রল্যাব গালা নাইট ২০১১। ২১ জুন রাত ৮টায় রাজধানীর একটি পাঁচতারা হোটেলে আনন্দময় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
জমকালো অনুষ্ঠানে আসেন মাইক্রল্যাবের সিইও আরভিং ওয়াং। বাংলাদেশে মাইক্রল্যাব প্রডাক্ট বিপনন সাফল্য অর্জনের স্বীকৃতি স্বরূপ প্রতিষ্ঠানটির একমাত্র পরিবেশক কম্পিউটার সোর্স লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক এএইচএম মাহফুজুল আরিফ এর হাতে ‘বেস্ট ডিস্ট্রিবিউটর অ্যাওয়ার্ড’ তুলে দেন তিনি।

বেস্ট অ্যাওয়ার্ড ক্রেস্ট প্রদান শেষে দেয়া স্বাগত বক্তব্যে মাইক্রল্যাব সিইও আরভিন ওয়াং বলেন, বাংলাদেশের ভোক্তাদের রুচি, পছন্দ এবং চাহিদার ওপর ভিত্তি করে আমরা আমাদের পণ্য প্রস্তুত করে থাকি। আর বিশেষভাবে প্রস্তুতকৃত সেসব পণ্যই কম্পিউটার সোর্স তাদের চ্যানেলের মাধ্যমে বাংলাদেশে বাজারজাত করে ভোক্তা চাহিদা পূরণে বিশেষ অবদান রেখে চলেছে।

এসময় মাইক্রোল্যাব এর ভবিষ্যত পণ্য তালিকা বিষয়ে আলোকপাত করেন প্রতিষ্ঠানটির অন্যতম পরিচালক জেনিফার শেং। এছাড়া ভোক্তা চাহিদা মেটাতে এবং বাংলাদেশে ডিজিটাল এন্টারটেইনমেন্ট পণ্য প্রসারে কম্পিউটার সোার্স এর অগ্রসরমান পদক্ষেপ ভবিষ্যতেও স্বমহিমায় এগিয়ে চলবে বলে আশাবাদ ব্যক্ত করেন বাংলাদেশ কম্পিউটার সমিতির সভাপতি মোস্তাফা জব্বার।

কম্পিউটার সোর্স এর ব্যবস্থাপনা পরিচালক এ এইচএম মাহফুজুল আরিফ অভ্যাগতদের শুভেচ্ছা জানিয়ে বলেন, কম্পিউটার সোর্স বরাবরই ভোক্তা এবং সেলস পার্টনারদের বিষয়ে সমান্তরাল চিন্তা করে থাকে। ভোক্তাদের চাহিদা পূরণে সেলস পার্টনাররা সবসময় অন্যতম নিয়ামক শক্তি হিসেবে কাজ করায় আজ তাদেরকে পুরুস্কৃত করতে পেরে আমি আনন্দ বোধ করছি।
অনুষ্ঠানে অন্যান্যদের সাথে কম্পিউটার সোর্স এর চেয়ারম্যান সৈয়দা মাজেদা মেহের নিগার, ডিরেক্টর এ ইউ খান জুয়েল, মোখলেসুর রহমান বাদল, মো. শামসুল হুদা এবং এক্সিকিউটিভ ডিরেক্টর শাফকাতুল বদর উপস্থিত ছিলেন। ফায়ার স্পিনিং আলোর ঝলকানি, ফিউশন ডান্স, ডিজে আর গানে ভরপুর ছিলো জম্পেস এ গালা নাইট।



আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
টফি’তে ভারত-বাংলাদেশ সিরিজ
ভিভো-জাইসের গ্লোবাল ইমেজিং পার্টনারশিপ
বন্যায় ঘরহারাদের ঘর তৈরি করে দিচ্ছে হুয়াওয়ে
জুলাই-আগস্টের শহিদদের প্রতি বাক্কোর পুনর্গঠিত কার্যনির্বাহী কমিটির শ্রদ্ধা
আইসিটি সচিবের সাথে সাক্ষাৎ করলেন গভর্নমেন্ট আইসিটি অফিসার্স ফোরাম
রবি এলিট গ্রাহকদের জন্য হোটেল এক্স-এ বিশেষ ছাড়
বিক্রয় ডট কমের ১২ বছর পূর্তি
আইএফএ ২০২৪ প্রদর্শনীতে অনারের চমক
বাজার সিন্ডিকেট নিয়ন্ত্রনে কাজ করবে ডিআইআইটি শিক্ষার্থীর অ্যাপ ‘বাজারদর’
থ্রিডি কার্ভড ডিসপ্লের নতুন স্মার্টফোন আনছে ইনফিনিক্স