সর্বশেষ সংবাদ
ঢাকা, অক্টোবর ২২, ২০২৪, ৭ কার্তিক ১৪৩১
ICT NEWS (আইসিটি নিউজ) | Online Newspaper of Bangladesh |
রবিবার ● ২০ অক্টোবর ২০২৪
প্রথম পাতা » আইসিটি সংবাদ » বাজারে ভিভো’র নতুন ফোন ওয়াই১৯এস
প্রথম পাতা » আইসিটি সংবাদ » বাজারে ভিভো’র নতুন ফোন ওয়াই১৯এস
৫৪ বার পঠিত
রবিবার ● ২০ অক্টোবর ২০২৪
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

বাজারে ভিভো’র নতুন ফোন ওয়াই১৯এস

---ডচ ডিসপ্লের সাথে ৯০ হার্জ রিফ্রেশ রেটের নতুন স্মার্টফোন বাজারে নিয়ে এলো ভিভো। ওয়াই সিরিজের ভিভো ওয়াই১৯এস স্মার্টফোনটিতে থাকছে ৫,৫০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি, এন্টি ড্রপ ডিজাইন এবং ডুয়েল স্টেরিও স্পিকার। পাওয়া যাবে পার্ল সিলভার এবং ডায়মন্ড ব্ল্যাক রঙে। দাম ১৬,৯৯৯ টাকা।

৬.৬৮ ইঞ্চি এলসিডি ক্যাপাসিটিভ মাল্টিটাচ ডিসপ্লে থাকছে ভিভো ওয়াই১৯এস স্মার্টফোনে। ডিসপ্লে রেজুলেশন ১৬০৮ * ৭২০ এবং পিক ব্রাইটনেস ১০০০ নিটস। ডিসপ্লেটির পিক্সেল ডেন্সিটি ২৬৪ পিপিআই। চোখের সুরক্ষার জন্য ডিপ্লেতে থাকছে টিইউভি রাইনল্যান্ড সার্টিফিকেট।

স্মার্টফোনটিতে রয়েছে এসজিএস ড্রপ রেজিস্টেন্স মিলিটারি গ্রেড সার্টিফিকেশন। এতে স্মার্টফোনটি যেভাবে, যত উচু থেকেই পড়ুক না কেন, কিছুই হবে না ভিভো ওয়াই১৯এস এর। আরো রয়েছে শক এবজর্ভিং কর্নার প্রোটেকশন, ইম্প্যাক্ট রেজিস্টেন্স কভার গার্ড এবং আইপি৬৪ ওয়াটার এন্ড ডাস্ট রেজিস্টেন্স। যা স্মার্টফোনটিকে সুরক্ষিত রাখবে সব দিক থেকে।

৩০০% ভলিউম বাড়ানো যায় ভিভো ওয়াই১৯এস এ। সাথে রয়েছে ডুয়েল স্টেরিও স্পিকার এবং দ্রুত লক-আনলক করতে সহায়ক সাইড-মাউন্টেড ক্যাপাসিটিভ ফিঙ্গার প্রিন্ট সেন্সর। ব্যাক সাইডে থাকছে ৫০ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা এবং সামনে থাকছে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

স্মার্টফোনটির বডি ডায়মেনশন ১৬৫.৭৫ * ৭৬.১০* ৮.১০ মি মি। পুরুত্ব ৮.১০ মিলিমিটার, ওজন ১৯৮ গ্রাম। ৬ জিবি র‌্যামের পাশাপাশি আরো ৬ জিবি র‌্যাম বাড়ানোর সুযোগ রয়েছে ফোনটিতে। আরো রয়েছে ১২৮ জিবি স্টোরেজ। অপারেটিং সিস্টেম হিসেবে থাকছে ফানটাচ ওএস ১৪ যা মূলত অ্যান্ড্রয়েড ১৪ এর আপডেট ভার্সন।

স্মার্টফোনটির প্রি-বুকিং চলবে ২৩ অক্টোবর পর্যন্ত। ২৪ অক্টোবর থেকে দেশের যেকোনো ভিভোর অথোরাইজড শো-রুমগুলোর পাশাপাশি ই-স্টোরে মিলবে ভিভো ওয়াই১৯এস। স্মার্টফোনটি কিনলেই থাকছে লটারির সুযোগ। বাই ওয়ান গেট ওয়ান অফার, দুই বছরের ফ্রি ওয়ারেন্টি আর রিরো বি১০ নেকব্যান্ড, এই তিনটির মধ্যে যেকোনো একটি উপহার জিতে নেওয়ার সুযোগ থাকছে লটারিতে। সাথে থাকছে ২এক্স পয়েন্ট মেম্বারশিপ কার্ড (ব্র্যান্ড শপে পাওয়া যাবে) এবং ১৮ জিবি বাংলালিংক ডেটা বান্ডেল।



আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
মাদ্রাসা ছাত্রীদের জন্য বিডি অ্যাপসের প্রযুক্তি বিষয়ক প্রকল্প চালু
বাজারে লেনোভো’র এআই পাওয়ারড গেমিং ল্যাপটপ
সাইবার হামলা ঠেকাতে ক্যাসপারস্কির নতুন উদ্যোগ
জিটেক্স প্রদর্শনীতে হুয়াওয়ের নতুন সল্যুশন ও পণ্য
অক্সিজেন ওএস ১৫ উন্মুক্ত করছে ওয়ানপ্লাস
বাজারে ভিভো’র নতুন ফোন ওয়াই১৯এস
অ্যাপ্রিকট ২০২৫ সম্মেলন অনুষ্ঠিত হবে মালয়েশিয়ায়
সফটওয়্যার প্রকৌশলীদের দক্ষতা বৃদ্ধিতে বাংলাদেশে বি-টপসি প্রোগ্রাম শুরু
পদত্যাগ করলেন বেসিস সভাপতি: পদত্যাগ করতে যাচ্ছেন আরও কয়েকজন পরিচালক
এ প্রান্তিকে বাংলাদেশ থেকে ১ কোটি ২১ লাখের বেশি ভিডিও সরিয়েছে টিকটক