সর্বশেষ সংবাদ
ঢাকা, অক্টোবর ১৬, ২০২৪, ৩১ আশ্বিন ১৪৩১
ICT NEWS (আইসিটি নিউজ) | Online Newspaper of Bangladesh |
মঙ্গলবার ● ৮ অক্টোবর ২০২৪
প্রথম পাতা » আইসিটি সংবাদ » ইবিএল ও মাস্টারকার্ডের সাথে কো-ব্র্যান্ডেড কার্ড নিয়ে এলো বাংলালিংক
প্রথম পাতা » আইসিটি সংবাদ » ইবিএল ও মাস্টারকার্ডের সাথে কো-ব্র্যান্ডেড কার্ড নিয়ে এলো বাংলালিংক
৭৯ বার পঠিত
মঙ্গলবার ● ৮ অক্টোবর ২০২৪
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ইবিএল ও মাস্টারকার্ডের সাথে কো-ব্র্যান্ডেড কার্ড নিয়ে এলো বাংলালিংক

---ইস্টার্ন ব্যাংক পিএলসি (ইবিএল) ও মাস্টারকার্ডের সাথে অংশীদারিত্বের মাধ্যমে অরেঞ্জ ক্লাব সদস্যদের জন্য গত ৭ অক্টোবর আনুষ্ঠানিকভাবে তিনটি নতুন কো-ব্র্যান্ডেড কার্ড নিয়ে এসেছে ডিজিটাল অপারেটর বাংলালিংক। কার্ডগুলো হলো মাস্টারকার্ড ওয়ার্ল্ড ক্রেডিট কার্ড, মাস্টারকার্ড টাইটানিয়াম ক্রেডিট কার্ড ও মাস্টারকার্ড প্রিপেইড কার্ড।

বাংলালিংক ব্যবহারকারীদের লয়্যালিটি প্রোগ্রাম বাংলালিংক অরেঞ্জ ক্লাবের সদস্যরা এই কার্ড ব্যবহার করে বিশেষ অফার এবং কেনাকাটার বিপরীতে পয়েন্ট অর্জন ও রিডিম করার সুযোগ পাবেন।

টাইটানিয়াম ক্রেডিট কার্ড ব্যবহারকারীরা বিনামূল্যে কার্ড পাবেন এবং মাস্টারকার্ড ওয়ার্ল্ড কার্ডধারীরা কার্ড ইস্যুয়েন্স ফি-তে ৫০ শতাংশ ছাড় উপভোগ করবেন। উভয় কার্ডের ক্ষেত্রেই বছরে ২৪টি লেনদেন পর্যন্ত বার্ষিক বা নবায়ন ফি ছাড় সুবিধা পাওয়া যাবে।

মাস্টারকার্ড ওয়ার্ল্ড ক্রেডিট কার্ডের মাধ্যমে গ্রাহকরা বিশে^র বিভিন্ন বিমানবন্দরে আটটি কমপ্লিমেন্টারি লাউঞ্জে প্রবেশের সুযোগ পাবেন এবং টাইটানিয়াম ক্রেডিট কার্ডে চারটি ফ্রি লাউঞ্জ প্রবেশ থাকবে। উভয় কার্ডধারীরাই ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবস্থিত ইবিএল স্কাইলাউঞ্জ এবং মিট অ্যান্ড গ্রিট সেবার সুবিধা উপভোগ করতে পারবেন।

কার্ডধারীরা তাৎক্ষণিকভাবে অরেঞ্জ ক্লাবের সিগনেচার টিয়ারে উন্নীত হবেন। পোস্টপেইড গ্রাহকরা আন্তর্জাতিক রোমিং সিকিউরিটি ডিপোজিটে ছাড় পাবেন; আর প্রিপেইড গ্রাহকরা প্রথম রোমিং রিচার্জে ৫০ শতাংশ ছাড় উপভোগ করার সুযোগ পাবেন। পাশাপাশি, কার্ডধারীরা ২০ লাখ অরেঞ্জ ক্লাব কয়েন পাবেন, যা বিভিন্ন বিশেষ অফার গ্রহণের সময় রিডিম করা যাবে।

এ কো-ব্র্যান্ডেড কার্ডগুলোর মাধ্যমে মাস্টারকার্ডের প্রাইসলেস স্পেশালস প্রোগ্রামের অধীনে আন্তর্জাতিকভাবে এবং বাংলাদেশের ৮ হাজারেরও বেশি পার্টনার মার্চেন্টদের কাছে আকর্ষণীয় ডিসকাউন্ট সুবিধা উপভোগ করতে পারবেন কার্ড ব্যবহারকারীরা। এছাড়াও, কার্ড ব্যবহারকারীরা বছরজুড়ে অরেঞ্জ ক্লাব এবং ইস্টার্ন ব্যাংকের পার্টনার মার্চেন্টদের কাছ থেকে বিশেষ ছাড় পাবেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলালিংকের প্রধান নির্বাহী (সিইও) এরিক অস, ইস্টার্ন ব্যাংক পিএলসির ব্যবস্থাপনা পরিচালক আলী রেজা ইফতেখার, মাস্টারকার্ড বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহাম্মদ কামাল প্রমুখ।



আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
‘ফ্রিল্যান্সিং ফ্যাক্টরি’ চালু করলো গ্রামীণফোন একাডেমি
বন্যা পরবর্তী পুনর্বাসনে দারাজ
রিয়েলমি ১২ এর প্রি-অর্ডার ক্যাম্পেইন বিজয়ীদের নাম ঘোষণা
বাংলাদেশের এমএসএমই সেক্টরকে এগিয়ে নিচ্ছে প্রিয়শপ
ডিজিটাল সুস্থতায় কাজ করছে টিকটক
গণমাধ্যমকর্মীদের নিয়ে ডিজিটাল ফরেনসিক কর্মশালা অনুষ্ঠিত
পাঠাও ফেস্টে গোল্ড জিতে নেয়ার সুযোগ
এপিটি শনাক্তকরণ ২৫ শতাংশ বৃদ্ধি পেয়েছে: ক্যাসপারস্কি
বাজারে আসুস আরওজি সিরিজের নতুন গেমিং মনিটর
প্রযুক্তিখাতে গুরুত্বপূর্ণ সংস্কারের দাবি প্রযুক্তি উদ্যোক্তাদের