সর্বশেষ সংবাদ
ঢাকা, অক্টোবর ৬, ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১
ICT NEWS (আইসিটি নিউজ) | Online Newspaper of Bangladesh |
বুধবার ● ২ অক্টোবর ২০২৪
প্রথম পাতা » আইসিটি সংবাদ » নারী টি-টোয়েন্টি বিশ্বকাপ উপলক্ষে টফির নতুন ক্যাম্পেইন
প্রথম পাতা » আইসিটি সংবাদ » নারী টি-টোয়েন্টি বিশ্বকাপ উপলক্ষে টফির নতুন ক্যাম্পেইন
৭৩ বার পঠিত
বুধবার ● ২ অক্টোবর ২০২৪
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

নারী টি-টোয়েন্টি বিশ্বকাপ উপলক্ষে টফির নতুন ক্যাম্পেইন

---আগামীকাল ৩ অক্টোবর শুরু হতে যাচ্ছে আইসিসি নারী টি-টোয়েন্টি বিশ্বকাপ। ক্রিকেটপ্রেমীদের এ উত্তেজনাকে বাড়িয়ে তুলতে এবং দর্শকদের জন্য লাইভ ক্রিকেটের সত্যিকার অভিজ্ঞতা নিশ্চিতে টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে ক্যাম্পেইন নিয়ে এসেছে ডিজিটাল বিনোদন প্ল্যাটফর্ম টফি।

গত ১ অক্টোবর বাংলালিংকের প্রধান কার্যালয়ে ক্যাম্পেইনটির আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। আইসিসি পুরুষ টি-টোয়েন্টি বিশ্বকাপে সুপার এইটে জায়গা করে নেয় বাংলাদেশ দল। আয়োজিত অনুষ্ঠানে একইসাথে পুরুষ দলের সাফল্য উদযাপনেও সংক্ষিপ্ত পরিসেরে আরেকটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। পাশাপাশি, অনুষ্ঠানে পুরুষ টি-টোয়েন্টি বিশ্বকাপের সময় শুরু হওয়া ‘ক্রিডেন্স ক্রিকেট ম্যানিয়া’ প্রতিযোগিতার বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেয়া হয়।

অনুষ্ঠানে আইসিসি নারী টি-টোয়েন্টি বিশ্বকাপ উপলক্ষে টফির চালু করা ‘বিশ্বকাপ আনো’ ক্যাম্পেইনের শুরু ঘোষণা করা হয়। ক্রিকেটপ্রেমীরা বিশ্বকাপের উত্তেজনাপূর্ণ সকল মুহূর্ত টফিতে লাইভ উপভোগ করতে পারবেন এবং এর পাশাপাশি কুইজে অংশ নিয়ে জিতে নিতে পারবেন দুবাই ভ্রমণের সুযোগ। কুইজ প্রতিযোগিতায় সেরা ১০ জন বিজয়ী জিতে নিবেন দুবাই ট্রিপ। টফিতে খেলা দেখতে এবং কুইজে অংশ নিয়ে পুরস্কার জিততে গ্রাহকদের ৫০ টাকা বা তার বেশি মূল্যের টফি সাবস্ক্রিপশন নিতে হবে অথবা তাদের যেকোনো সক্রিয় বাংলালিংক ডেটা প্যাক থাকতে হবে। বিজয়ীরা পাবেন দুবাই ভ্রমণের টিকেট এবং সেখানে দুই দিনের থাকার সুবিধা। এক্ষেত্রে, ডিসেম্বর মাসের ক্যাম্পেইনের শর্ত প্রযোজ্য হবে।

অন্যান্য গ্রাহকরাও বিকাশ বা কার্ডের মাধ্যমে টফি সাবস্ক্রিপশন নিয়ে লাইভ ম্যাচ উপভোগ করতে পারবেন। ১ দিনের সাবস্ক্রিপশন ২০ টাকা, ৭ দিনের ৫০ টাকা এবং পুরো টুর্নামেন্টের জন্য ৭০ টাকায় বিশ্বকাপের ম্যাচগুলো উপভোগ করা যাবে। বিকাশের মাধ্যমে পেমেন্ট করলে গ্রাহকরা ১০ শতাংশ ক্যাশব্যাকও পাবেন। এছাড়াও, সক্রিয় সকল বাংলালিংক ডেটা প্যাক ব্যবহারকারীরা ক্যাম্পেইনে অংশগ্রহণ করতে পারবেন।

ক্যাম্পেইন নিয়ে টফির মার্কেটিংয়ের ডেপুটি ডিরেক্টর মুহাম্মদ আবুল খায়ের চৌধুরী বলেন, ক্রিকেটপ্রেমী জাতি হিসেবে আমাদের সবার চোখ থাকবে পর্দায় এবং নারী ক্রিকেট দলের প্রতি থাকবে আমাদের অকুণ্ঠ সমর্থন। পাশাপাশি, খেলা দেখার অভিজ্ঞতায় নতুন মাত্রা যোগ করতে টফি চালু করেছে ‘দুবাই ট্রিপ’ বিশ্বকাপ ক্যাম্পেইন। টফিতে ম্যাচের বড় বড় শট উপভোগ করার পাশাপাশি, গ্রাহকরা এ ক্যাম্পেইনে অংশ নিয়ে পুরস্কারও জিতে নিতে পারবেন।



আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
নাসা স্পেস অ্যাপস চ্যালেঞ্জ ২০২৪ এর বাংলাদেশ পর্ব শুরু
এআই ইনফিনিটি প্ল্যাটফর্ম চালু করেছে ইনফিনিক্স
বাংলাদেশের বাজারে নতুন স্মার্টফোন অপো এ৩
মেয়ে শিক্ষার্থীদের অংশগ্রহণে খুলনায় স্টেম ফেস্ট অনুষ্ঠিত
ডিজিটাল নেশনস অ্যাওয়ার্ড পেল বাংলালিংকের মাইবিএল সুপার অ্যাপ
সিঙ্গার ওয়েবসাইট থেকে পণ্য কিনে বিকাশ পেমেন্টে ৫০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক
দক্ষিন এশিয়া অঞ্চলে ডেল এর সেরা পরিবেশক হল স্মার্ট টেকনোলজিস
বাজারে নতুন স্মার্টফোন হেলিও ৯০
নারী টি-টোয়েন্টি বিশ্বকাপ উপলক্ষে টফির নতুন ক্যাম্পেইন
দেশের বাজারে থ্রিডি স্মার্ট ঘড়ি নিয়ে এলো ডিএক্স গ্রুপ