সর্বশেষ সংবাদ
ঢাকা, সেপ্টেম্বর ২০, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১
ICT NEWS (আইসিটি নিউজ) | Online Newspaper of Bangladesh |
বৃহস্পতিবার ● ১৯ সেপ্টেম্বর ২০২৪
প্রথম পাতা » আইসিটি সংবাদ » বিক্রয় ডট কমের ১২ বছর পূর্তি
প্রথম পাতা » আইসিটি সংবাদ » বিক্রয় ডট কমের ১২ বছর পূর্তি
২৪ বার পঠিত
বৃহস্পতিবার ● ১৯ সেপ্টেম্বর ২০২৪
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

বিক্রয় ডট কমের ১২ বছর পূর্তি

---অনলাইন মার্কেটপ্লেস বিক্রয়, ১২ বছর পূর্ণ করে ১৩ তে পা দিয়েছে। ২০১২ সালে প্রতিষ্ঠিত এই প্ল্যাটফর্মে এখন গাড়ি, প্রপার্টি থেকে শুরু করে ইলেকট্রনিক্স, চাকরি এমনকি বিবাহ সংক্রান্ত পরিষেবাসহ বিভিন্ন ধরণের পণ্য ও সেবা পাওয়া যায়।

বিক্রয় সম্প্রতি ঢাকার প্রধান কার্যালয়ে ১২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেছে। এই অনুষ্ঠানে বিক্রয় এর সিইও ঈশিতা শারমিন, ম্যানেজমেন্ট টিম এবং অন্যান্য অতিথিরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে জানানো হয়, এই সময়ের মধ্যে প্ল্যাটফর্মটি ২.৬ কোটিরও বেশি বিক্রেতাকে লেনদেনের সুযোগ করে দিয়েছে এবং ৫.২ কোটিরও বেশি ক্রেতাকে আগ্রহী করে তুলেছে। পুরো কার্যক্রমজুড়ে প্ল্যাটফর্মটি ৩২ হাজার সদস্যকে সেবা প্রদান করেছে এবং প্রতি বছর ৫০০ এরও বেশি উদ্যোক্তাকে ডিজিটাল মার্কেটপ্লেসে সফলতা অর্জনে সহায়তা করেছে। প্রতি মাসে বিক্রয় প্ল্যাটফর্মে ৩ লাখ নতুন বিজ্ঞাপন প্রকাশিত হয়, যেখানে প্রতি বিজ্ঞাপনে গড়ে ৩০ জন ক্রেতা আগ্রহ প্রকাশ করেন। প্ল্যাটফর্মটি বিক্রেতাদের জন্য ৪টি ভিন্ন ভিন্ন প্রোমোশনাল অপশন প্রদান করে, যা ৬০% পর্যন্ত বিক্রি বাড়াতে সহায়তা করে।

বিক্রয় এর ভবিষ্যত সম্পর্কে সুইডেনভিত্তিক বিক্রয়ের মূল প্রতিষ্ঠান সল্টসাইড টেকনোলজিস এর সিইও নিলস হামার মন্তব্য করেন, গত ১২ বছরে বিক্রয় অসাধারণ সাফল্য অর্জন করেছে, এবং আমাদের ওপর আস্থা রাখা গ্রাহকের সংখ্যা ক্রমাগত বেড়ে চলেছে, যা আমাদের সবচেয়ে বেশি অনুপ্রাণিত করে। আমরা এখন ব্যবহারকারীদের জন্য আরও উন্নত প্রযুক্তি ও গ্রাহক সেবা প্রদান করতে চাই, যা প্ল্যাটফর্মটিকে আরও ব্যবহারবান্ধব, সুরক্ষিত এবং সুবিধাজনক করে তুলবে।

বিক্রয় এর সিইও ঈশিতা শারমিন বলেন, ২০১২ সালে মাত্র ১০ জন নিয়ে শুরু করা ছোট একটি টিম থেকে আজকের ১০০ জনের দক্ষ টিম হওয়ার পথে আমরা অভূতপূর্ব প্রবৃদ্ধি অর্জন করেছি। চলতি বছর, আমরা উদ্যোক্তাদের জন্য আমাদের সমর্থন ও সহযোগিতা আরও জোরদার করতে চাই এবং উদ্ভাবনের পথে এগিয়ে যেতে আগ্রহী। বিক্রয় এর ব্যবহারকারী এবং অংশীদারদের সঙ্গে নিয়ে একটি আরও সংযুক্ত এবং সমৃদ্ধ বাংলাদেশ গড়তে আমরা অঙ্গীকারবদ্ধ।



আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
টফি’তে ভারত-বাংলাদেশ সিরিজ
ভিভো-জাইসের গ্লোবাল ইমেজিং পার্টনারশিপ
বন্যায় ঘরহারাদের ঘর তৈরি করে দিচ্ছে হুয়াওয়ে
জুলাই-আগস্টের শহিদদের প্রতি বাক্কোর পুনর্গঠিত কার্যনির্বাহী কমিটির শ্রদ্ধা
আইসিটি সচিবের সাথে সাক্ষাৎ করলেন গভর্নমেন্ট আইসিটি অফিসার্স ফোরাম
রবি এলিট গ্রাহকদের জন্য হোটেল এক্স-এ বিশেষ ছাড়
বিক্রয় ডট কমের ১২ বছর পূর্তি
আইএফএ ২০২৪ প্রদর্শনীতে অনারের চমক
বাজার সিন্ডিকেট নিয়ন্ত্রনে কাজ করবে ডিআইআইটি শিক্ষার্থীর অ্যাপ ‘বাজারদর’
থ্রিডি কার্ভড ডিসপ্লের নতুন স্মার্টফোন আনছে ইনফিনিক্স