সর্বশেষ সংবাদ
ঢাকা, সেপ্টেম্বর ২০, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১
ICT NEWS (আইসিটি নিউজ) | Online Newspaper of Bangladesh |
সোমবার ● ১২ আগস্ট ২০২৪
প্রথম পাতা » আইসিটি সংবাদ » অনার ২০০ এবং ২০০ প্রো প্রি-বুকিংয়ে দুর্দান্ত অফার
প্রথম পাতা » আইসিটি সংবাদ » অনার ২০০ এবং ২০০ প্রো প্রি-বুকিংয়ে দুর্দান্ত অফার
৭৮ বার পঠিত
সোমবার ● ১২ আগস্ট ২০২৪
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

অনার ২০০ এবং ২০০ প্রো প্রি-বুকিংয়ে দুর্দান্ত অফার

---স্মার্টফোন নির্মাতা ব্র্যান্ড অনারের ২০০ সিরিজের নতুন দুই ডিভাইস ‘অনার ২০০ এবং অনার ২০০ প্রো’ এর প্রি-বুকিং শুরু হয়েছে। এআই পোট্রেইট মাস্টার ২০০ সিরিজ এর নতুন দুই ডিভাইসের প্রি-বুকিং চলবে আগামী ১৪ আগস্ট পর্যন্ত। অনার ২০০ প্রো এর দাম ৮৪ হাজার ৯৯৯ টাকা। ওশান সায়ান এবং ব্ল্যাক এই দুটি রঙে পাওয়া যাবে ডিভাইসটি। এছাড়া অনার ২০০ স্মার্টফোনটির দাম ৬৪ হাজার ৯৯৯ টাকা। এই ডিভাইসও মিলবে দুটি রঙে- মুনলাইট হোয়াইট এবং ব্ল্যাক। যারা প্রি-বুক করবেন তাদের জন্য থাকছে আকর্ষণীয় সব উপহার এবং অফার। এছাড়া স্মার্টফোনটি কিনলেই পাওয়া যাবে বড় অংকের ক্যাশব্যাকসহ আরো অনেক কিছু। থাকছে বিভিন্ন ব্যাংকের ক্রেডিট কার্ডে সর্বোচ্চ ১২ মাসের ০% ইন্টারেস্টে ইএমআই অফার।

যারা প্রফেশনাল ফটোগ্রাফি পছন্দ করেন তাদের জন্য অনার ২০০ সিরিজের নতুন এই দুইটি ডিভাইস দুর্দান্ত। এই ডিভাইসগুলোতে থাকবে আইকনিক স্টুডিও হারকোর্ট পোর্ট্রেট ফিচার। যে ফিচার ব্যবহারে স্মার্টফোন ব্যবহারকারীরা প্রিমিয়াম পোর্ট্রেট শ্যুটের অভিজ্ঞতার পাশাপাশি অসাধারণ ভিডিওগ্রাফি করেও স্বাচ্ছন্দ্যবোধ করবেন।

‘অনার ২০০ এবং অনার ২০০ প্রো’ এর প্রি-বুকিং ৫০০০ টাকা ও প্রতিমাসে ৬৬৬৬ টাকা কিস্তি দিয়ে নির্দিষ্ট ব্যাংকের কার্ডে কিনতে পারবেন (শর্ত প্রযোজ্য)। আর প্রি-বুকিংয়ে গিফট এবং অফার হিসেবে অনার ২০০ এর সাথে থাকছে অনার এয়ারবাড এক্স ৫ অথবা অনার চয়েস ওয়াচ। অনার ২০০ প্রো তে থাকছে ৫ হাজার টাকা ক্যাশব্যাক সঙ্গে অনার ম্যাগনেটিক ওয়্যারলেস চার্জার। এছাড়া আরো থাকছে ১ বছরের অফিসিয়াল ওয়ারেন্টি, ৬ মাসের ফ্রি সার্ভিস ওয়ারেন্টি, সর্বোচ্চ ১২ মাসের ০% ইএমআই সুবিধা, এক্সচেঞ্জ অ্যান্ড গেট ক্যাশব্যাক অফার (শর্ত প্রযোজ্য)।

বাজারে আসতে যাওয়া অনার ২০০ প্রো মডেলে ৬.৭৮ ইঞ্চির ফুল এইচডি প্লাস রেজুলিউশন যুক্ত কোয়াড-কার্ভ ওলেড প্যানেল থাকবে। ২৪ জিবি (১২ জিবি ডেডিকেটেড + ১২ জিবি টার্বো) পর্যন্ত র‌্যাম এবং ৫১২ জিবি অনবোর্ড স্টোরেজ। ফটোগ্রাফির জন্য অনার ২০০ প্রো স্মার্টফোনের ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপের মধ্যে রয়েছে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (ওআইএস) সাপোর্টসহ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি অমনিভিশন এইচ৯০০০ সেন্সর, ১২ মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড লেন্স এবং ৫০ মেগাপিক্সেলের টেলিফটো লেন্স। ফোনের ডিসপ্লের উপর থাকবে ৫০ এবং ২ মেগাপিক্সেলের ডুয়াল ফ্রন্ট ক্যামেরা। ডিভাইসটির ওজন হবে ১৯৯ গ্রাম। এছাড়াও এই স্মার্টফোনে থাকবে নতুন প্রযুক্তির সিলিকন-কার্বন ৫২০০ এমএএইচ ব্যাটারি এবং ১০০ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট সাথে ৬৬ ওয়াটের ওয়্যারলেস চার্জিং সাপোর্ট, ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। থাকবে ডুয়াল সিমের সাপোর্ট এবং ৫জি কানেক্টিভিটি। অ্যান্ড্রয়েড ১৪ বেসড ম্যাজিক ওএস ৮.০- এর সাহায্যে পরিচালিত হবে অনারের নতুন এই স্মার্টফোন।

এছাড়া অনার ২০০ সিরিজের অন্য আরেকটি ডিভাইস অনার ২০০ স্মার্টফোনটিতে থাকছে কোয়ালকমের স্ন্যাপড্রাগন ৭ জেন ৩ প্রসেসর। ওএলইডি ফুল-এইচডি+ স্ক্রিন। ২৪ জিবি (১২ জিবি ডেডিকেটেড + ১২ জিবি টার্বো) পযন্ত র‌্যাম এবং ৫১২ জিবি অনবোর্ড স্টোরেজ থাকছে এই স্মার্টফোনে। আরোও থাকছে ১২ মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড লেন্স এবং ৫০ মেগাপিক্সেলের টেলিফটো লেন্স। ৫২০০ এমএএইচ ব্যাটারি এবং ১০০ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্টসহ ওয়্যারলেস ফাস্ট চার্জিং সাপোর্ট।



আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
টফি’তে ভারত-বাংলাদেশ সিরিজ
ভিভো-জাইসের গ্লোবাল ইমেজিং পার্টনারশিপ
বন্যায় ঘরহারাদের ঘর তৈরি করে দিচ্ছে হুয়াওয়ে
জুলাই-আগস্টের শহিদদের প্রতি বাক্কোর পুনর্গঠিত কার্যনির্বাহী কমিটির শ্রদ্ধা
আইসিটি সচিবের সাথে সাক্ষাৎ করলেন গভর্নমেন্ট আইসিটি অফিসার্স ফোরাম
রবি এলিট গ্রাহকদের জন্য হোটেল এক্স-এ বিশেষ ছাড়
বিক্রয় ডট কমের ১২ বছর পূর্তি
আইএফএ ২০২৪ প্রদর্শনীতে অনারের চমক
বাজার সিন্ডিকেট নিয়ন্ত্রনে কাজ করবে ডিআইআইটি শিক্ষার্থীর অ্যাপ ‘বাজারদর’
থ্রিডি কার্ভড ডিসপ্লের নতুন স্মার্টফোন আনছে ইনফিনিক্স